রবি নতুন সংযোগ অফার

রবি নতুন সংযোগ অফার
এখন রবি’র নতুন প্রিপেইড সংযোগে উপভোগ করুন ৬ জিবি পর্যন্ত ইন্টারনেট এবং আকর্ষণীয় কলরেট

১ জিবি ইন্টারনেট ফ্রি প্রথমবার ৩৪ টাকা ইজিলোড রিচার্জে :
গ্রাহক নতুন সংযোগে প্রথম রিচার্জ ৩৪ টাকা করলে, ১ জিবি ফ্রি ইন্টারনেট উপভোগ করতে পারবেন।
বোনাস ইন্টারনেট যেকোনো ক্ষেত্রে ব্যবহার করা যাবে বোনাস ইন্টারনেট ব্যবহারের সময়সীমা ২৪ ঘণ্টা মেয়াদ ৭ দিন (প্যাক পাবার দিন থেকে)। প্রথম রিচার্জ ৩৪ টাকা না হলে অন্য যে কোনো ৩৪ টাকা রিচার্জ মূল অ্যাকাউন্টে যোগ হবে না এবং অতিরিক্ত ১ জিবি ইন্টারনেট ও দেওয়া হবে না ।

১ জিবি ইন্টারনেট মাত্র ৯ টাকায় ইজিলোড রিচার্জে :
প্রথমবার ৩৪ টাকা রিচার্জ করার দিন থেকে, গ্রাহক প্রতি মাসে (৩০ দিনে) সর্বোচ্চ একবার করে মোট ৫ মাসে (১৫০ দিনে) ৫ বার পর্যন্ত মাত্র ৯ টাকায় ১ জিবি করে ইন্টারনেট কিনতে পারবেন।

ব্যবহারের সময়সীমা :
২৪ ঘণ্টা মেয়াদ ৭ দিন (প্যাক পাবার দিন থেকে) ৯ টাকায় ১ জিবি শুধুমাত্র ৩৪ টাকা রিচার্জ করার পর প্রযোজ্য হবে। ১ জিবি ইন্টারনেট ক্রয় করার দিন থেকে ৩০ দিনের মধ্যে পুনরায় ক্রয় করা যাবে না ; এই ৩০ দিনের মধ্যে নতুন করে ৯ টাকা রিচার্জ করলে তা মূল অ্যাকাউন্টে যোগ হবে।

২৯ টাকা রিচার্জে আকর্ষণীয় কলরেট :
রবি-রবি ০.৫ রবি-অন্য অপারেটরে ১পয়সা মেয়াদ ৩০ দিন।

অ্যাক্টিভেশন বোনাস :
৫ টাকা মূল অ্যাকাউন্টে মেয়াদ ১৫ দিন ৫০টি ফ্রি এসএমএস যেকোনো লোকাল নম্বরে ব্যবহারের সময়সীমা ২৪ ঘণ্টা মেয়াদ ৩০ দিন মেয়াদ শেষে ৫০ পয়সা/এসএমএস চার্জ প্রযোজ্য হবে।

সাধারণ শর্তাবলি :
একাধিক রিচার্জের ক্ষেত্রে দীর্ঘ মেয়াদি রিচার্জটি অগ্রাধিকার পাবে মেয়াদ শেষে ২০.৭৫ পয়সা/১০ সেকেন্ড চার্জ প্রযোজ্য হবে। নতুন প্যাকেজটিতে মাইগ্রেশন করা যাবে না। নতুন এই প্যাকেজ থেকে অন্য প্যাকেজে মাইগ্রেশন করা যাবে। অন্য প্যাকেজে মাইগ্রেশন করলে আকর্ষণীয় কলরেট অফারটি প্রযোজ্য হবে না।

ব্যালেন্স চেক কোড :
মূল অ্যাকাউন্ট ব্যালেন্স*২২২#
বোনাস এসএমএস*২২২*১২#
বোনাস ইন্টারনেট*১২৩*৩*৫#


সকল ট্যারিফের উপর ৫% এসডি, ১৫% ভ্যাট এবং ১% সারচার্জ প্রযোজ্য হবে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url