Fake NID Card সাবমিট করেও আপনার ডিজেবল হওয়া facebook আইডি Verify হচ্ছেনা? নিয়ে নিন সমাধান

Facebook ID verification
বন্ধুরা... আজ আমি আপনাদের সাথে যে টিপস টি Share করবো তা খুবই গুরুত্বপূর্ণ! তাই মনোযোগ দিয়ে টিপস টি পড়ুন।

আমারা সবাই Social network facebook ব্যবহার করতে পছন্দ করি, কিন্তু তখন খুবই খারাপ লাগে যখন আমাদের facebook আইডি টি ডিজেবল সহ নানা প্রকার সমস্যায় পরে যায়, তখন তা ঠিক করতে NID card প্রয়োজন হয়ে পরে, তখন আমাদের কাছে facebook id অনুযায়ী card না থাকায় আমরা online বা computer & Android apps দিয়ে fk nid card তৈরি করে থাকি এবং তা facebook id তথ্য অনুযায়ী fk nid তৈরি করি!

আমরা অনেকে জানি facebook এ identity card submit করতে হলে কি কি তথ্য facebook account এর সাথে মিল রেখে card এ থাকতে হবে, যারা জানি না তারা আবার জেনে নিই!

তথ্যাদিঃ
১. আপনার facebook id profile picture অনুযায়ী card এ ৫ ফুট size picture আপলোড করতে হবে।
২. আপনার facebook id name অনুযায়ী card এ হুবাহু সেই নাম থাকতে হবে।
৩. আপনার facebook id Date of birth অনুযায়ী card এ হুবাহু date of birth বসাতে হবে। এই তিন টি তথ্য আপনার দেওয়া fk nid টি থাকতে হবে, তাহলে তারা আপনার দেওয়া identity accept করবে!

তো বন্ধুরা... আপনারা অনেক এ এই নিয়ম অনুযায়ী Fk nid making করেও আপনার ডিজেবল আইডি ফিরে পাচ্ছেন না, তাই না!

Fake NID Card


কারণ টি হলো বাংলাদেশের সকল Real NID card online verification করা, যার ফলে আপনার দেওয়া fk nid card তারা accept করছে না, যার কারণ! facebook এ আগে fk nid card submit করে ডিজেবল হওয়া facebook back করা যেত এবং এখনো হয় কিন্তু খুব কম!!! যার কারণ, facebook এ খুব বেশি নিরাপত্তা রাখার জন্য সকল country তে তাদের help center করেছে, যার ফলে এখন facebook ডিজেবল হওয়া আইডি গুলোর জন্য fk nid card submit করেও facebook id back আসছে না, কারণ তারা আপনার দেওয়া fk nid card টি পেয়ে এবং সকল কিছু আপনার id সাথে মিল রেখেও তারা আপনার facebook id back করবে না, কারণ তারা আপনার দেওয়া fake nid card টির নিচে দেওয়া Card number টি দিয়ে online এ check করে থাকে, যার ফলে আপনার সকল কিছু ঠিক থাকা হলেও তারা আপনার ডিজেবল হওয়া আইডি Back করছে না!

চিন্তা করার কিছু নিয়, তার ও সমাধান রয়েছে!!! যাদের facebook আইডি fk nid card দিয়েও ডিজেবল ঠিক হচ্ছে না, তারা NID ছাড়া অন্যান্য card submit দিয়ে ঠিক করতে পারবেন আপনার ডিজেবল হওয়া facebook আইডি! হ্যাঁ বন্ধুরা... facebook ডিজেবল হওয়া আইডি ফিরিয়ে আনার জন্য NID card ছাড়াও অন্যান্য card ও Submit করলে তা accept করবে! চলুন দেখা যাক কি কি card তারা accept করে থাকে! → 


তো দেখি নিয়েছেন যে facebook verification or disabled আইডি identity করার জন্য কি কি card তৈরি করতে হবে! আপনারা চিন্তা করছেন Online এ fake NID card তৈরি করার জন্য অনেক সাইট রয়েছে, কিন্তু এই সকল card তৈরি করার তো কোন সাইট নেই! নেই বললে ভুল হবে, রয়েছে তা হলো বাহিরের facebook ব্যবহারকারীদের জন্য, সেই সকল card এ English এ তৈরি করতে হয়, কিন্তু আমাদের লাগবে বাংলায় তৈরি করা Fake card! আপনি চিন্তা করছেন তা কথায় পাবেন, চিন্তা করার কিছু নেই! তার ও সমাধান রয়েছে আমার কাছে!!! ভিজিট করুন Cardmaker এই সাইট থেকে আপনি Fake NID সহ আরো অন্যান্য card তৈরি করতে পারবেন! যেমন রয়েছে: Fk nid, fk school & college card এবং fk driving card. চলুন দেখে নেই card এর Demo গুলো!

Fake School & College Card



Fake Driving Card


এই সকল card দিয়ে আপনার facebook verification Or disabled হওয়া আইডি ফিরিয়ে আনতে পারবেন এবং এই সকল card এর কোন online verification তারা check করে না facebook help center. শুধু National যে card গুলো হয়ে থাকে সে সকল card এর number check করে থাকে যে card এর সাথে আপনার facebook account মিল রয়েছে কিনা এবং card এর number দিয়ে ও তারা দেখে থাকে card এর সকল identity ঠিক রয়েছে কিনা! তাই বন্ধুরা... আপনাকে ব্যবহার করতে হবে অন্যান্য card গুলো, যা তারা identity check করবে না! তাই অন্যান্য card তৈরি করতে ভিজিট করুন Cardmaker আর কোন প্রকার সমস্যা ছাড়ায় ঠিক করে ফেলুন আপনার disabled Or verification হওয়া facebook আইডি! এবং এই সাইটে যোগ হতে যাচ্ছে Library Card যা facebook solution এর কাজে আসবে! চলুন তার Demo টি দেখে নেই...


Fake Library Card


তো বন্ধুরা.. অনেক ধন্যবাদ আপনাকে আমার এই টিপস টি পুরোটা পড়ার জন্য এবং আমি আসা করি আর আপনার facebook disabled OR verification হওয়া আইডি হারিয়ে যাবে না! তো বন্ধুরা... আজকের মত এখানে বিধায় নিচ্ছে দেখা হবে সামনে আরো নতুন টিপস নিয়ে। আল্লাহাফেজ......

Post by Muhammad Babu
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url