গ্রামীণফোনে পাচ্ছেন ১৯৯ টাকায় ১ জিবি অ্যাকশন প্যাক

গ্রামীণফোনে পাচ্ছেন ১৯৯ টাকায় ১ জিবি অ্যাকশন প্যাক
১ জিবি অ্যাকশন প্যাকে রয়েছে ২৫৬ এমবি ফেসবুক, ২৫৬ এমবি ভিডিও, ২৫৬ এমবি জিপি মিউজিক, ২৫৬ এমবি ওপেন ইন্টারনেট!


বিস্তারিতঃ

→ ১ জিবি অ্যাকশন প্যাক কিনতে ডায়াল করুন *১২১*৩০৩৬#
→ প্যাকের মুল্য ১৯৯ টাকা (এসডি, ভ্যাট, এসসি অন্তর্ভুক্ত)
→ ১ জিবি অ্যাকশন প্যাকের মেয়াদ ২৮দিন
→ অফার সকল প্রি-পেইড এবং পোস্ট পেইড গ্রাহকের জন্যে প্রযোজ্য।
→ পরবর্তী নোটিস না দেয়া পর্যন্ত অফার চলবে।
→ ইন্টারনেট ভলিউম শেষ হয়ে যাওয়ার পর গ্রাহক কে সর্বোচ্চ ২৪৪ টাকা পর্যন্ত (এসডি, ভ্যাট, এসসি অন্তর্ভুক্ত ) প্রতি ১০ কেবি তে ০.০১ টাকা চার্জ করা হবে, মেয়াদ থাকা পর্যন্ত।
→ অফার সক্রিয় থাকা অবস্থায় গ্রাহক পুনরায় এই প্যাক ক্রয় করলে অব্যবহৃত ডাটা ভলিউম নতুন প্যাকের সাথে যোগ করা হবে।
→ অ্যাকশন প্যাক একটি কম্বো প্যাক যা ওপেন ইন্টারনেট, ফেসবুক, ইউ টিউব, ভিডিও এর নির্ধারিত সাইট যেমন http://m.youtube.com/ ; http://m.bongobd.com/ ; http://www.popcornlive.tv এবং জিপি মিউজিক এ ব্যবহার করা যাবে।
→ প্রত্যেক সাইটের জন্যে নির্ধারিত ইন্টারনেট ভলিউম বরাদ্দ থাকবে।
→ যদি নির্ধারিত সাইটের জন্যে বরাদ্দকৃত ইন্টারনেট ভলিউম শেষ হয়ে যায় এবং অন্য কোন ইন্টারনেট সাইটের জন্যে বরাদ্দকৃত ভলিউম ও শেষ হয়ে যায় তাহলে মেয়াদ থাকা পর্যন্ত গ্রাহক কে সর্বোচ্চ ২৪৪ টাকা পর্যন্ত প্রতি কেবি তে ০.০১ টাকা চার্জ করা হবে (এসডি, ভ্যাট, এসসি অন্তর্ভুক্ত )
→ যদি কোন গ্রাহক একটি প্যাক ব্যবহারকালীন সময়ে আবার নতুন প্যাক ক্রয় করেন তাহলে নির্ধারিত সাইটের জন্যে বরাদ্দকৃত ইন্টারনেট ভলিউম সেই সাইটের নির্ধারিত ডাটা ভলিউম এবং মেয়াদের সাথে যোগ হবে।
→ যদি নির্ধারিত সাইটের (যেমন http://m.youtube.com/ ; http://m.bongobd.com/ ; http://www.popcornlive.tv ) জন্যে বরাদ্দকৃত ইন্টারনেট ভলিউম শেষ হয়ে যায় এবং অন্য কোন ইন্টারনেট সাইটের জন্যে বরাদ্দকৃত ভলিউম ও শেষ হয়ে যায় তাহলে প্রথমে ওপেন ইন্টারনেট ব্যবহার করা হবে। এবং এর পর ইন্টারনেট ভলিউম শেষ হয়ে যাওয়ার পর গ্রাহক কে মেয়াদ থাকা পর্যন্ত গ্রাহক কে সর্বোচ্চ ২৪৪ টাকা পর্যন্ত প্রতি ১০ কেবি তে ০.০১ টাকা চার্জ করা হবে (এসডি, ভ্যাট, এসসি অন্তর্ভুক্ত )
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url