বাংলালিংক নতুন সংযোগ অফার এপ্রিল ২০১৭

বাংলালিংক নতুন সংযোগ অফার এপ্রিল ২০১৭
বাংলালিংক -এর নতুন সংযোগে মাত্র ৳৪৪ বা ৳৪৮ রিচার্জ করলেই পাচ্ছেন 3 GB পর্যন্ত ইন্টারনেট অথবা ২০০ মিনিট বোনাস ও আকর্ষণীয় কলরেট।

প্রথমবার ৳৪৪ রিচার্জে উপভোগ করুন 3 GB পর্যন্ত ইন্টারনেট আর ৫০ এসএমএস:

বাংলালিংক -এর যে সকল প্রিপেইড গ্রাহকরা ৩রা এপ্রিল, ২০১৭ বা এর পর নতুন সংযোগ ব্যবহার শুরু করবেন তাদের জন্য অফারটি প্রযোজ্য। নতুন গ্রাহকরা ৳৪৪ প্রথম রিচার্জ করলে স্পেশাল ট্যারিফ ১ পয়সা/সেকন্ড (যেকোন অপারেটর) কলরেট সাথে ১ সেকন্ড পাল্‌স উপভোগ করতে পারবেন, ট্যারিফের মেয়াদ ৩০ দিন। একবার এই ট্যারিফের মেয়াদ শেষ হয়ে গেলে আপনার ট্যারিফ মূল প্যাকেজ রেটে ফিরে যাবে। প্রথমবার ৳৪৪ রিচার্জের পর আপনি ৪৪ মিনিট (যেকোন অপারেটর) এবং 750mb ইন্টারনেট বোনাস পাবেন। বোনাসের মেয়াদ ১৫ দিন। এছাড়া পাবেন ৫০টি এসএমএস (বাংলালিংক-বাংলালিংক), মেয়াদ ৩ দিন। পরবর্তী মাসে ঠিক ৳৯ রিচার্জে 774mb ইন্টারনেট ক্রয় করতে পারবেন। মেয়াদ ৭ দিন। প্রতিবার ৳৯ রিচার্জে 774mb ইন্টারনেট পেতে আপনাকে পূর্ববর্তী মাসে ৳৫০ বা তার বেশি পরিমাণ খরচ করতে হবে। আপনি 774mb ইন্টারনেটের এই স্পেশাল প্যাকটি সর্বোচ্চ ৩ বার কিনতে পারবেন। এই ইন্টারনেট প্যাক প্রতি ৩০ দিনে একবার কেনা যাবে। বোনাস ব্যবহারে স্পেশাল ট্যারিফ প্রযোজ্য নয়। নতুন গ্রাহকরা *166*32# ডায়াল করে অফারটি আন-সাবস্ক্রাইব করতে পারবেন। বোনাস মিনিট, এসএমএস ও ইন্টারনেট চেক করতে ডায়াল করুন *124*24#. যদি অফারটি আন-সাবস্ক্রাইব করেন তবে পুনরায় অফারটি নিতে পারবেন না। ডি-রেজিস্ট্রেশনের পর আপনি আপনার পূর্বের ট্যারিফ প্ল্যানে ফিরে যাবেন। নতুন গ্রাহকরা প্যাকেজ ট্রান্সফারের ক্ষেত্রে স্পেশাল ট্যারিফ ডিঅ্যাক্টিভেট হবে।


প্রথমবার ৳৪৮ রিচার্জে উপভোগ করুন ২০০ মিনিট পর্যন্ত আর ৫০ এসএমএস বোনাস:

বাংলালিংক -এর যে সকল প্রিপেইড গ্রাহকরা ৩রা এপ্রিল, ২০১৭ বা এর পর নতুন সংযোগ ব্যবহার শুরু করবেন তাদের জন্য অফারটি প্রযোজ্যপ্রথমবার ৳৪৮ রিচার্জের পর আপনি ২০০ মিনিট বোনাস (যেকোন অপারেটরে), এবং 200 mb ইন্টারনেট বোনাস পাবেন, মেয়াদ ৩০ দিন। আরো থাকছে ৫০টি এসএমএস (বাংলালিংক-বাংলালিংক), মেয়াদ ৩ দিন।নতুন গ্রাহকরা ৳৪৮ প্রথম রিচার্জ করলে স্পেশাল ট্যারিফ আধা পয়সা/সেকন্ড (বাংলালিংক-বাংলালিংক) এবং ১ পয়সা/সেকন্ড (বাংলালিংক-অন্য অপারেটর) কলরেট উপভোগ করতে পারবেন, ট্যারিফের মেয়াদ ৩০ দিন। একবার এই ট্যারিফের মেয়াদ শেষ হয়ে গেলে আপনার ট্যারিফ মূল প্যাকেজ রেটে ফিরে যাবে। পরবর্তী মাসে ৫০ মিনিট (যেকোন অপারেটরে) বোনাস পাওয়ার সুযোগ থাকছে, মেয়াদ ৭ দিন। বোনাসটি পেতে হলে আপনার মূল অ্যাকাউন্ট থেকে কিছু পরিমাণ ব্যালেন্স খরচ করতে হবে যেমন এসএমএস, ভয়েস কল, ইত্যাদি। প্রথম মাসের পর যেকোন সময় এটা করা যাবে। আপনি এই ৫০ মিনিট বোনাস সর্বোচ্চ ৩ বার পেতে পারবেন, প্রতি মাসে একবার করে। ৫০ মিনিট বোনাস অফারটি পেতে আপনাকে পূর্ববর্তী মাসে ৳৫০ বা তার বেশি পরিমাণ টাকা একবারে রিচার্জ করতে হবে। বোনাস ব্যবহারে স্পেশাল ট্যারিফ প্রযোজ্য নয়।নতুন গ্রাহকরা *166*345# ডায়াল করে অফারটি আন-সাবস্ক্রাইব করতে পারবেন। বোনাস মিনিট, এসএমএস ও ইন্টারনেট চেক করতে *124*24# ডায়াল করতে হবে। যদি অফারটি আন-সাবস্ক্রাইব করে থাকেন তবে পুনরায় অফারটি নিতে পারবেন না। ডি-রেজিস্ট্রেশনের পর আপনি আপনার পূর্বের ট্যারিফ প্ল্যানে ফিরে যাবেন। নতুন গ্রাহকরা প্যাকেজ ট্রান্সফারের ক্ষেত্রে স্পেশাল ট্যারিফ ডিঅ্যাক্টিভেট হবে।


নতুন প্রিপেইড সংযোগে নিম্নের সুবিধা উপভোগ করুন:

★ ৳৫ প্রিলোডেড ব্যালেন্স বাংলালিংক সার্ভিসে যেকোন ক্ষেত্রে ব্যবহার করা যাবে, মেয়াদ ১৫ দিন।
★ মেয়াদ চলাকালীন যেকোন পরিমাণ রিচার্জে আজীবন মেয়াদ।
★ 50 MB বোনাস ইন্টারনেট, বোনাস প্রাপ্তির দিন থেকে মেয়াদ ৩ দিন।
★ আপনার অব্যবহৃত ইন্টারনেট ব্যালেন্স জানতে ডায়াল করুন *124*5#।
★ বাংলালিংক নাম্বারে ৫০টি পর্যন্ত ফ্রি এসএমএস ব্যবহার করতে পারবেন, মেয়াদ ১০ দিন।
★ বোনাস এসএমএস ব্যালেন্স চেক করতে ডায়াল *124*4#।
★ আমার টিউন -এ ৩০ দিনের জন্য বাংলালিংক টিউন একদম ফ্রি।
★ প্রথম আউটগোয়িং কলের ৬ দিন পর আমার টিউন সার্ভিস কার্যকর হবে।
★ ১ মাস পর আমার টিউন সার্ভিস বন্ধ হয়ে যাবে।
★ আমার টিউন সার্ভিস চালু রাখতে start লিখে 2222 নাম্বারে sms করতে হবে।
★ যেকোন নাম্বারে ২৪ ঘণ্টা ২০.৮৩ পয়সা/১০ সেকন্ড কলরেট।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url