Motorola Moto G5 Plus এর রিভিউ!!!

Motorola Moto G5 Plus এর রিভিউ

এখনকার বাজেট ফোনের মধ্যে সবচেয়ে ভাল ক্যামেরা বলে দাবি করা মোটো জি৫ প্লাস এর রিভিউ নিয়েই আমাদের আজকের আয়োজন।



সম্প্রতি উদ্বোধন হওয়া ২ গিগাহার্টজ অক্টাকোর প্রোসেসর বিশিষ্ট মোটো জি৫ প্লাস স্মার্টফোনটিতে দেয়া হয়েছে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি ৩ জিবি র‍্যাম। ডিভাইসের ব্যাক সাইডে রয়েছে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা, যার অ্যাপারচার ১.৭। ১.৭ অ্যাপারচারের ক্যামেরা দিয়ে খুব সহজেই ছবিতে ডিএসএলআর এর মতো বকেহ ইফেক্ট আনা যায়। এছাড়াও রয়েছে ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।


মোটোরোলার এই ফোনে রয়েছে ডুয়েল সিম ব্যবহারের সুবিধা আর ডিজাইনের দিক থেকেও মোটো জি৫ প্লাস অনেক আকর্ষণীয়। প্রথমেই নজর কাড়বে এ স্মার্টফোনটির অসাধারণ মেটাল বডি। ফোনটিতে আছে ৫.২ ইঞ্চি আইপিএস ডিসপ্লে এবং এর প্রোটেকশনের জন্য থাকছে কর্নিং গোরিলা গ্লাস ৩। ডিসপ্লে কালার, শার্পনেস, কন্ট্রাস্ট এবং ভিউয়িং অ্যাঙ্গেলের পারফেকশন খুবই চমৎকার। ডিভাইসটিকে কমপ্যাক্ট করতে মোটোরোলা এবারের স্ক্রিন একটু ছোট করেছে। ফোনটির সামনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে, যার ডানদিকে অথবা বামদিকে সোয়াইপ করা যাবে ফিঙ্গারপ্রিন্ট দিয়ে। 

মোটো জি৫ প্লাস-এ ব্যবহার করা হয়েছে ৩০০০ এমএএইচের লিথিয়াম-পলিমার ব্যাটারি। যা স্বাভাবিক ব্যবহারে এক দিন চার্জ দিতে সক্ষম। এছাড়া ফাস্ট চার্জিং টেকনোলোজি তো আছেই। মোটো জি৫ প্লাস স্মার্টফোনটি বাজারে পাওয়া যাচ্ছে প্রায় ২৫ হাজার টাকায়, যদিও স্থানভেদে কমবেশি হতে পারে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url