রবি আইফ্লিক্স এর সাথে পাচ্ছেন হাজারো বিনোদন!

Robi-iflix

আইফ্লিক্স একটি সাবস্ক্রিপশন ও চাহিদা ভিত্তিক সেবা যেটি গ্রাহককে বিরাট সম্ভার ব্যবহারের সুযোগ করে দিচ্ছে- হাজার হাজার টিভি শো, মুভি এবং বিশ্ব সম্ভার থেকে আরো অনেক কিছু। সবই আপনার প্লে করার অপেক্ষায়!


রবি এখন আপনাকে দিচ্ছে এমন এক বিনোদনের অফার যা আগে কখনো ছিল না! আপনি হাজার হাজার স্থানীয় ও আন্তর্জাতিক মুভি ও টিভি শো দেখতে পারবেন। ৩ মাস পর্যন্ত কোন চার্জ ছাড়া।

নিচের ধাপগুলো অনুসরণ করুন:
★ প্রথমেআইফ্লিক্স ইনস্টল করুন (আপনি আপনার মোবাইল কিংবা ওয়েব থেকে কম্পিউটারে অ্যাপটি ডাউনলোড করতে পারেন)।
★ এর পরে সাইন-আপ করুন (নিশ্চিত হোন যে, আপনি আপনার রবি নম্বরটি ব্যবহার করছেন, এবং রবি ডাটা সংযোগ আছে)।
★ আপনি একটি ব্যানার দেখতে পারবেন, যেখানে লেখা আছে ৩ মাসের ফ্রি অ্যাক্সেস। এখন “রিডিম নাউ” ক্লিক করে আপনি ৩ মাসের জন্যে অসীম আইফ্লিক্স ব্যবহারের সুযোগ পাবেন।

★ এই অফারটি সীমিত, এখনই এটি নিন!
★ সীমিত সময় শেষ হয়ে গেলে আপনি সাবস্ক্রিপশন প্যাক অথবা নির্বাচিত ডাটা প্যাক কিনে আইফ্লিক্স ব্যবহার করতে পারবেন।
আপনার মোবাইল থেকে আইফ্লিক্স ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
আপনার পিসি থেকে আইফ্লিক্স ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

আসুন দেখি এখানে কি কি আছে:
★ আইফ্লিক্সের সাথে আপনি আপনার পছন্দের কমেডি, ড্রামা, কে-ড্রামা, টার্কিশ ড্রামা, বলিউড, নলিউড, কার্টুন, হলিউড, ইউকে, এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার মুভি উপভোগ করতে পারবেন।
★ আইফ্লিক্স আপনার বিনোদন জগতের কেন্দ্রে থাকবে।
★ আইফ্লিকের মাধ্যমে সবকিছুই থাকছে আপনার হাতের নাগালে, স্ট্রিমই হোক বা ডাউনলোড।

এখানে বহু ঘন্টার প্রোগ্রাম দেখুন:
★ হাজার হাজার শীর্ষ টিভি শো’র সম্পূর্ণ এপিসোড, এবং ইউএস, ইউকে, অস্ট্রেলিয়া, মালয়েশিয়া, হংকংসং বিভিন্ন রাষ্ট্রের বিখ্যাত মুভির সমাহার থাকছে।
★ আপনার জন্যে হাজারো ঘন্টার কনটেন্ট থাকছে।
★ যে কোন ডিভাইস থেকে ওয়েবে সংযুক্ত হয়ে স্ট্রিম দেখতে পারবেন।

যে কোন ডিবাইসে ব্যাবহার করা যাবে:
আইফ্লিক্স আপনার ফোন, ল্যাপটপ, ট্যাবলেট, টিভিতে পাওয়া যাবে। আপনি যেভাবে চান। আপনারা যারা বসে থাকতে পারেন না, তারা গুগল প্লে স্টোর কিংবা অ্যাপল অ্যাপ স্টোর থেকে আইফ্লিক্স অ্যাপটি ডাউনলোড করে নিন এবং আপনার মোবাইল/ট্যাবেলেটে আইফ্লিক্স উপভোগ করুন। একটু বড় স্ক্রিন হলে বিঞ্জ ওয়াচিং বেছে নিতে পারেন। আপনার ল্যাপটপ/পিসি থেকে আইফ্লিক্স সাইটটিতে যান! অথবা আপনি যদি সত্যিই আপনার টিভি শো ও মুভি পছন্দ করে থাকেন, তবে আপনার টিভি থেকেও আইফ্লিক্স দেখতে পারবেন- এইচডিএমআই অথবা ক্রোমকাস্ট সংযুক্ত করে নিন।

যে কোন কন্টেন্ট ডাউনলোড ও অফলাইনে দেখুন:
কোন ইন্টারনেট নেই? অসুবিধা নেই! আপনি এখন অফলাইনে থাকলেও আইফ্লিক্স দেখতে পারবেন। ডাউনলোড ও ওয়াচ অফলাইন ফিচারটি থেকে এই সুবিধা পাবেন (কেবল মোবাইল/ট্যাবলেটে এই সুবিধা পাওয়া যাবে)।

আপনি আপনার প্লেলিস্ট তৈরি করুন:
আপনি আমাদের ক্যাটালগ থেকে আপনার পছন্দ অনুযায়ী টিভি শো ও মুভির তালিকা তৈরি করতে পারবেন, এবং সেগুলো পরে দেখতে পারবেন। এটি ইন্টারনেটে মুকমার্ক করে রাখার মত কিংবা আপনার পঠিত বইয়ে পোস্ট-ইন নোট রাখার মত।

শিশুদের জন্য রয়েছে শিশু - বান্ধব কনটেন্ট:
আপনি আইফ্লিক্সের কিড সেকশন থেকে শিশুদের সকল ধরনের মজার স্টাফ পাবেন! কার্টুন শো থেকে সর্বশেষ অ্যানিমেশন ফিল্ম এখানে পাওয়া যাবে। এ সকল কনটেন্ট অবশ্যই ১২ বছর কিংবা আরো কম বয়সী শিশুদের জন্যে উপযুক্ত।

একই সাথে স্ট্রিমিং
আপনি একসাথে ৫টি ডিভাইসে যুক্ত হতে পারেন এবং ২টি স্ট্রিমিং দেখতে পারবেন। এসব ডিভাইস আইফ্লিক্স এর জন্যে উপযুক্ত হতে হবে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url